মুফিজুর রহমান, নাইক্ষ্যংছড়ি:

রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়ন বিএনপির মতবিনিময় ও প্রবীণ বিএনপি নেতা অসুস্থ নুরুল আমিনকে দেখতে কক্সবাজার সদর-রামু আসনের সাবেক সংসদ সদস্য বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান কাজল কচ্ছপিয়ায়।

১৬ জানুয়ারী (মঙ্গলবার) সকাল ১০ টায় ইউনিয়নের বদুপাড়া গ্রামে বিএনপি’র আহবায়ক দিদারুল আলম সিকদারের সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় কক্সবাজার বিএনপির অভিভাবক কাজল বলেন, আওয়ামীলীগ সরকার গনতন্ত্রকে ভয় পায়। তারা জানে নিরপেক্ষ নির্বাচন হলে ক্ষমতায় আসবেনা। দেশে খুন,ঘুম, রাহাজানি ও সভা-সমাবেশ বন্ধ করে জাতীয়তাবাদী পরিবারকে ধ্বংস করে একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করতে চায়। শহীদ জিয়ার আদর্শের একজন কর্মীও বেঁচে থাকলে তা হতে দেবেনা।

তিনি আরো বলেন, আগামী নির্বাচন নিয়ে সরকার যত চালাকি করুক না কেন সময় মত নিরপেক্ষ নির্বাচন দিতে বাধ্য হবে এবং দেশনেত্রী বেগম জিয়া পুনরায় ইনশাল্লাহ ক্ষমতায় আসবে। তিনি কচ্ছপিয়ার প্রবীণ ও নবীন নেতা কর্মীদের ভেদাভেদ ভুলে গিয়ে আগামী জাতীয় নির্বাচনের জন্য প্রস্তুত থাকার আহবান জনান।

মতবিনিময় শেষে ইউনিয়নের ৮ নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি নুরুল আমিনকে দেখতে তার বাসায় যান। এ সময় অসুস্থত প্রবীণ এই নেতার খোঁজ খবর নেন। ইউনিয়ন  বিএনপির সদস্য সচিব সাবেক ছাত্রনেতা তৌহীদুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন ইউনিয়নের সাবেক সভাপতি ও চেয়ারম্যান মৌলানা মোক্তার আহম্মদ, উপজেলা বিএনপির সহ-সভাপতি আবুল কাশেম সওদাগর,জেলা ছাত্রদলের সহ-সভাপতি রেজাউল করিম টিপু, কচ্ছপিয়া বিএনপির যুগ্ন আহবায়ক জয়নাল আবেদীন টুক্কু, মোক্তার আহম্মদ, বিএনপি নেতা মোঃ শফি, ফুরক আহাম্মদ, নজরুল ইসলাম,সরওয়ার কামাল, ইউনিয়ন যুবদলের সভাপতি কামরুল আহসান সোহেল,সাধারণ সম্পাদক সামশুল আলম শাহিন, যুগ্ন আহবায়ক আবু হান্নান মেম্বার, মোঃ ওসমান, ছাত্রদলের সিনিয়র যুগ্ন আহবায়ক আনোয়ার হোসেন শাহিন, বিএনপি নেতা কবির আহম্মদ, জাফর আহাম্মদ, নবীউল আলম,ফরিদুল আলম,মোঃ ইউনুছ, যুবদল নেতা সামশুল আলম, মোঃ ইউনুছ, মিজান, জসিম, ছাত্রনেতা আয়াত উল্লাহ, ইরফান মোঃ সিফাত হিমু, মামুন, শাহিন প্রমুখ।